mTunes71.ComLogin Sign Up

শামিতাভ (ধানুশ) মুভি রিভিউ

In তামিল ও তেলেগু সিনেমা - 2016-10-12 09:24 am - Views : 189
শামিতাভ (ধানুশ) মুভি রিভিউ

A Flim Review:
SHAMITABH
Casts: Dhanush, Amitabh Bachchan, AksharaHaasan

কাহিনীঃ
এক গ্রামে বাস করত ধানিশ নামের এক ছেলে । কথা বলতে পারতো নাহ, তার মুভির প্রতি বেশী শখ ছিলো । তাই সেই এ্যক্টিং করতো এবং প্রায় মুভি দেখতে যেত । মাঝে মাঝে তার ইচ্ছা করতো মুম্বাই চলে যেতে । কিন্তু মায়ের জন্য যেতে পারতো নাহ । মা অসুস্থ হওয়ার

ভান করতো । একবার সত্যি অসুস্থ হয়ে পড়ে এবং মারা যায় । ধানিশকে বাস কন্ট্রাকটরের চাকরি দেওয়া হয়েছিলো । মায়ের মৃত্যুর পর সে তার স্বপ্ন পূরনের উদ্দেশ্যে মুম্বাই যায় । ফিল্ম সিটি এ অবৈধ ভাবে প্রবেশ করে এবং একটী ভ্যানিটি ভ্যান এ লুকে যায় । সে অনেক ডিরেক্টরদের সাথে দেখা করার চেষ্টা করে কিন্তু পারে নাহ । একসময় আকসারার (কাহিনীতেও সেইম নাম) এর দেখা হয় । আকসারা সহকারী পরিচালক ছিল । সে ধানিশ এর এ্যাক্টিং এর একটা ভিডিও করে তার বসের কাছে দেখালো কিন্তু কন্ঠ না থাকে তাকে রাখতে রাজি হলো নাহ । আকসারা তার পিতার মাধ্যমে জানতে পারে যে বিদেশে এক জায়গায় বোবা মানুষের কন্ঠ এনে দেওয়া হয় । সেখানে সে ধানিশকে পাঠালো । গিয়ে দেখা গেলো তার কন্ঠ স্বর প্যারালাইজ হয়ে গেছে । তাই তারা, টেকনিক ব্যবহার করে তার গলায় একটা মাইক্রো-চিপ দিলো । যার ফলে সে কথা বলতে শুরু করলো, কিন্তু কথা বলার জন্য তার একজনের সাহায্যের প্রয়োজন হয় । তিনি হলে আমিতাভ সিনহা (কাহিনীতে বচ্চনের পরিবর্বতে সিনহা ইউজ হয়েছে) । এখন ধানিশ এর অভিষেক এর পালা দেখুন অভিষেক হয় কিনা, আর হলে কি বাধা গুলা আসবে ।

আমার মতামতঃ
ধানুশ আন্না সম্পর্কে বেশী কিছু বলবো নাহ । তিনি একেবারে ফাটিয়ে দিয়েছে । এক্সপ্রেশন গুলা Awesome ছিলো । অমিতাভ স্যার এর ভারী কন্ঠের কারনে, ধানুশ আন্নার সাথে আলাদা একটা মজা দিয়েছে । প্রথমে বুঝতে পারি নাই, মনে করেছিলাম যে এইটা ধানুশ আন্নার আসল কন্ঠ কিন্তু ভুল ভাঙ্গল । আকসারা হাসান দেখতে ঠিক তার বোন শ্রুতি হাসান এর মতো লাগে কিছুটা হলেও । ক্রাশ খাইছি মনে হয় । এ্যক্টিংও ভালো করেছে । আসলে অমিতাভ ও ধানিশ এর মাঝে কথায় সে সাব টাইটেল ছিল । কোন ধরনের কমেডিয়ান এক্টর না ব্যবহার করে কমিক সিন তৈরি করতে পেরেছিলো । ফিল্মে অমিত স্যার নিজেকে ফিল্মে না নেওয়ার বলদা নিচ্ছিলেন । মুভি দেখলে বুঝবেন । কাহিনীও ভালো ছিলো । গান গুলা তো Awesome এর ভান্ডার ।
IMDb রেটিং: 6.9/10 (বর্তমানে)

Googleplus Pint
Omith Hasan Pavel
Posts 32
Post Views 7,782